ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ৪ প্রতারক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
মাদারীপুরে ৪ প্রতারক গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুরে মানব পাচার চক্রের চার প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) গভীর রাতে ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলা থেকে কালকিনি থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকালে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতার চার প্রতারক হলেন- ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার টবগ গ্রামের মোস্তফা মালের ছেলে আলউদ্দিন মাল (২৪), রফিজুল ইসলাম মালের ছেলে দুলাল মাল (১৯), ফারুক মালের ছেলে রাসেল মাল (২০) ও রতন মালের স্ত্রী কুলসুম বিবি (৩৮)।

পুলিশ জানায়, মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের মাজেদ সিকদারের ছেলে আল-মামুন শিকদার (২২) আট মাস আগে দালালের মাধ্যমে ইরাকে যান।
ইরাকে যাওয়ার পর কোনো কাজ না পেলে ওইখানে অবস্থানরত ভোলা জেলার মিলন মাল নামে এক ব্যক্তির কাছে কাজের উদ্দেশে যান। তবে কাজ দেওয়ার পরিবর্তে আল মামুনকে আটকে রেখে তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন মিলন।

মুক্তিপণের টাকা ভোলায় অবস্থানরত মিলন মালের ছোট ভাই মঞ্জু মাল ও তার লোকজন বিকাশের মাধ্যমে নিতে আল মামুনের পরিবারের সঙ্গে যোগাযোগ করে। এ ঘটনায় গত ২৭ আগস্ট কালকিনি থানায় একটি সাধারণ ডায়রি করেন পশ্চিম মিনাজদী গ্রামের আল মামুনের বাবা মাজেদ সিকদার। তার অভিযোগের ভিত্তিতে কালকিনি থানা পুলিশ শুক্রবার রাতে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার টবগ গ্রামে অভিযান চালিয়ে মানব পাচার প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেফতার করে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্যা জানান, এ বিষয়ে কালকিনি থানায় একটি মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।