ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চেক দিয়ে প্রতারণার অভিযোগে এসআইয়ের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
চেক দিয়ে প্রতারণার অভিযোগে এসআইয়ের বিরুদ্ধে মামলা

বরিশাল: চেক দিয়ে প্রতারণার অভিযোগে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জালাল ও তার ছেলে ইমরান মাসুদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বরিশাল পুলিশ সুপারের কার্যালয়ের স্টেনোগ্রাফার দিপক চন্দ্র গাইন বাদী হয়ে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পৃথক দু’টি মামলা করেন।  

আদালতের বিচারক মো. কবির উদ্দিন প্রামাণিক মামলা দু’টি আমলে নিয়ে সমনের নির্দেশ দেন।

সমনপ্রাপ্ত এসআই সিরাজুল নগরীর রূপাতলী আদর্শ সড়কের বাসিন্দা এবং কাজীর হাট থানায় কর্মরত রয়েছেন। অপর আসামি এসআই সিরাজুলের ছেলে ইমরান মাসুদ।  

আদালত সূত্র জানায়, চাকরির পাশাপাশি ব্যবসায়িক কাজের জন্য ফেরত শর্তে এসআই সিরাজুল পাঁচ লাখ ও তার ছেলে ছয় লাখ ৬৬ হাজার ৪০০ টাকা ধার নেন। পরে টাকা ফেরত চাইলে এসআই সিরাজুল গত ৭ জানুয়ারি ও তার ছেলে গত ১৫ এপ্রিল উল্লেখিত টাকার পৃথক দু’টি চেক দেন। গত ২৬ জুন চেক দু’টি ব্যাংকে জমা দেওয়া হলে তা প্রত্যাখ্যাত (ডিজঅনার) হয়। পরে ১৮ জুলাই দু’জনকেই আইনী নোটিশ দেওয়ার পরও টাকা পরিশোধ না করলে বৃহস্পতিবার (২৯ আগস্ট) মামলা করা হয়।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।