ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফুলপুরে পোশাককর্মীর মরদেহ উদ্ধার, আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
ফুলপুরে পোশাককর্মীর মরদেহ উদ্ধার, আটক ১

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে সাবিনা আক্তার (১৮) নামে এক নারী তৈরি পোশাককর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

এ ঘটনায় বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে অভিযুক্ত ঘাতকের মা ফিরোজা খাতুনকে (৪৮) আটক করেছে পুলিশ।  

একই সঙ্গে দুপুরে মরদেহের ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

ফুলপুর থানা পুলিশ সূত্র জানায়, জেলার হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নের কুমুরিয়া গ্রামের লিয়াকত আলীর মেয়ে ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।  

একই কারখানায় চাকরি করার সুবাধে ফুলপুর উপজেলার মাইরচাপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে কামরুল ইসলামের (২০) সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  

এরপর গত মঙ্গলবার (২৭ আগস্ট) প্রথমে সাবিনাকে তার কুমুরিয়া গ্রামের বাড়ি থেকে পোশাক কারখানায় নিয়ে যাওয়ার কথা বলে বিয়ের প্রলোভনে ফুলপুর ইমাদপুর গ্রামে মামার বাড়িতে নিয়ে যায় কামরুল।  

সেখানে ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে বুধবার (২৮ আগস্ট) রাতে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পরে কামরুল ও তার পরিবারের লোকজন স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই সাবিনার মরদেহ ফেলে রেখে চম্পট দেয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বাংলানিউজকে জানান, পুরো বিষয়টি রহস্যজনক। এ ঘটনায় তদন্ত কার্যক্রম চলছে। ময়নাতদন্ত শেষ হলে এ রহস্য উদঘাটিত হবে।  

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।