ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুরাইনে ১০ বছরের শিশুকে ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
জুরাইনে ১০ বছরের শিশুকে ছুরিকাঘাত আহত শিশু তরিকুর। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর জুরাইনে ১০ বছরের এক শিশুকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। গুরুতর আহত শিশুটি এখন ঢামেকে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় রাজা সরদারসহ কয়েকজন মিলে তরিকুর রহমান নামের শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

উদ্ধারকারী রাজা সরদার বলেন, জুরাইন রেলগেট মাজার গলি এলাকায় আমার নিজ বাড়ি। ওই বাড়ির দোতালায় আহত শিশুর খালা ভাড়া থাকে। আমি চিৎকার শুনে দোতালায় গিয়ে দেখি শিশুটি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। আমি জানতে পেরেছি এক যুবক ওই শিশুটিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের একটি সূত্র জানায়, শিশুটির দুই হাত ও বুকের বামদিকে ধারালো অস্ত্রের আঘাত আছে। শিশুটির অবস্থা খুবই খারাপ।

শ্যামপুর থানার (এসআই) তন্ময় মন্ডল জানান, ঘটনার পর হামলাকারী ইমরানকে (২৪) আটক করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ঘটনার সময় আহত শিশু তার খালা সাবিনার বাসায় ছিল। আহত তরিকুল জুরাইন দারোগাবাড়ি এলাকায় পরিবারের সঙ্গে থাকে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ