ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ফেনসিডিলসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
ফেনীতে ফেনসিডিলসহ আটক ১

ফেনী: ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২০ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ মাদুজ্জামান প্রকাশ ওরফে আরিয়ান প্রকাশ ফরেন (২৫) নামে এক মাদকবিক্রেতা আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে আটক করা হয়। মাদুজ্জামান কিশোরগঞ্জের পটিয়াদী উপজেলার মশুয়া গ্রামের মো. নুরুজ্জামানের ছেলে।

ফেনী র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে র‌্যাব পারে, কতিপয় মাদকবিক্রেতা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে চট্টগ্রামের দিকে আসছে।  

এসময় র‌্যাবের একটি দল মোহাম্মদ আলী বাজারের এস রহমান ফিলিং অ্যান্ড সিএনজি স্টেশন সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এক পর্যায়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহ হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দেয়। চালক গাড়িটি না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা ধাওয়া করে প্রাইভেটকারটি আটক করে। এসময় মাদুজ্জামানকে আটক করা হয়। পরে প্রাইভেটকারটি তল্লাশি করে ৭২০ বোতল ফেনসিডিল উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।  

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭ লাখ ২০ হাজার টাকা ও জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

আটক মাদুজ্জামান ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯ 
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।