ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সালনার মোল্লাপাড়া এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুজন মিয়া (৪০) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

বুধবার (২৮ আগস্ট) দিনগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহত সুজন মিয়া গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর আরিচপুর এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, র‌্যাব-১ এর একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সালনা মোল্লাপাড়া এলাকায় কয়েকজন অস্ত্র ও মাদকবিক্রেতারা অবস্থান করছেন, এ খবরে রাত ২টার দিকে র‌্যাব-১ এর টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় উপস্থিতি টের পেয়ে অস্ত্র ও মাদকবিক্রেতারা র‌্যাব সদস্যকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

একপর্যায়ে সুজন মিয়া গুলিবিদ্ধ হয় ও অন্যরা পালিয়ে যায়। পরে সুজনকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ২টি শর্টগান, ২টি ওয়ান শুটারগান, ১ হাজার ২শ পিস ইয়াবা ট্যাবলেট ও ৯ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।