ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
পিরোজপুরে ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শাহিদা বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (২৭ আগস্ট) গভীর রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শাহিদা উপজেলার ধাওয়া ইউনিয়নের পশারিবুনিয়া গ্রামের মো. সাইফুর রহমান শিকদারের স্ত্রী।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  
নিহতের স্বামী সাইফুর রহমান জানান, গত শনিবার  (২৪ আগস্ট) থেকে তিনি সামান্য জ্বর অনুভাব করছিলেন। পরে রোববার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রক্ত পরীক্ষা করে ডেঙ্গু ধরা পড়ে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  (টিএইচএ) এইচএম জহিরুল আলম জানান, গত রোববার রক্ত পরীক্ষা করার পর ডেঙ্গু ধরা পড়লে চিকিৎসার জন্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে তাকে বরিশাল না নিয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।