ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে ছেলেকে হত্যা করে বাবার আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
টঙ্গীতে ছেলেকে হত্যা করে বাবার আত্মহত্যা

গাজীপুর: সংসারে অভাব-অনটনের চাপ সহ্য করতে না পেরে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর হাজিবাড়ি এলাকায় ছেলেকে হত্যা করে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি।

বুধবার (২৮ আগস্ট) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ দুইটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।   

নিহতরা হলেন, নরসিংদীর বেলাব থানার বটেশ্বর এলাকার বাসিন্দা আব্দুল হালিম (৩২) ও তার ছেলে নোমান (৮)।

তারা স-পরিবারে টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাড়িতে ভাড়া থাকতেন।

এর আগে মঙ্গলবার (২৭ আগস্ট) দিনগত রাতে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাসা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন আব্দুল হালিম। তার পরিবারে ৪ সন্তান ও স্ত্রী ছিল। সংসারে অভাব অনটন থাকায় মানসিকভাবে ভেঙে পড়েন আব্দুল হালিম। একপর্যায়ে রাত ২টার দিকে তার প্রতিবন্ধী ছেলে নোমানকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তিনি নিজেও বারান্দার গ্রিলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ সময় তার স্ত্রী টের পেয়ে চিৎকার শুরু করেন। পরে আশপাশের লোকজন ছুটে যায়। পরে খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার পুলিশ মরদেহ দুইটি উদ্ধার করে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, রাতেই বাবা-ছেলে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad