ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরে ডোবায় পড়ে দুই শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
রায়পুরে ডোবায় পড়ে দুই শিশুর মৃত্যু ডোবায় ডুবে মৃত্যু হয়েছে দুই শিশুর। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে খেলার সময় ডোবায় পড়ে সুমাইয়া আক্তার (৭) ও মিম আক্তার (১০) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেল সাড়ে ৩ টার দিকে রায়পুর পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের হালিমা মাদরাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মিম ময়মনসিংহ জেলার বাসিন্দা মিজানের মেয়ে।

সে রায়পুরের হালিমা মাদরাসার ৪র্থ শ্রেণির ছাত্রী। আর সুমাইয়া আক্তার উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের বাসিন্দা নজরুলের মেয়ে। সেও ওই মাদরাসার ২য় শ্রেণির ছাত্রী।  মিম ও সুমাইয়ার পরিবার মাদরাসা সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকে।

মিম ও সুমাইয়ার স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, তারা দু’জন মাদরাসার পাশে খেলা করছিল। খেলার সময় সুমাইয়ার পায়ে কাদা লাগলে সে পা পরিষ্কার করার জন্য ডোবায় যায়। এ সময় সে পা পিছলে পানিতে পড়ে ডুবে যায়। পাড়ে দাঁড়িয়ে থাকা মিম তাকে উদ্ধার করতে গেলে সেও পানিতে পড়ে ডুবে যায়। পরে সেখানে থাকা অন্য শিশুরা চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্ব পালন করা চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কাউন্সিলর নাজমুল কাদের গুলজার জানান, হাসপাতাল থেকে দুই শিশুকে মৃত ঘোষণার পর স্বজনেরা তাদের মরদেহ বাড়ি নিয়ে গেছেন।

রায়পুর থানার উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর  আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। প্রাথমিক তদন্তেও পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাই আর ময়না তদন্ত করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
এসআর/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ