ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
মাগুরায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

মাগুরা: মাগুরা সদর ও শ্রীপুর উপজেলায় পুকুর-ডোবার পানিতে ডুবে ওয়াজকুরুনি (৫), মনি (২) ও তসলিমা (দেড় বছর) নামে তিনটি শিশুর মৃত্যু হয়েছে। 

সোমবার (২৬ আগস্ট) দুপুরে ও বিকেলে পৃথক এ তিনটি মৃত্যুর ঘটনা ঘটে।

মৃত তিন শিশুরা হলো- সদর উপজেলার কুকিলা গ্রামের আতর আলীর ছেলে ওয়াজকুরুনি; একই উপজেলার গাংনালিয়া গ্রামের এনামুল মোল্যার ছেলে মনি ও জেলার শ্রীপুর উপজেলার মঙ্গলডাঙ্গা গ্রামে সোহাগ মোল্লার মেয়ে তসলিমা।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে কুকিলা গ্রামে অন্য শিশুদের সঙ্গে খেলা করার সময় সবার অজান্তে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে ডুবে যায় ওয়াজকুরুনি। পরে তাকে না দেখে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার হয়।  

অন্যদিকে বিকেলে গাংনালিয়া গ্রামে বাড়ি পাশের একটি ডোবার পানিতে পড়ে ডুবে যায় মনি। পরে ডোবা থেকে থেকে তার মরদেহ উদ্ধার হয়।  

একই সময় মঙ্গলডাঙ্গা গ্রামে খেলতে খেলতে সবার অজান্তে বাড়ির টিউবওয়েলে গর্তে জমে থাকা পানিতে পড়ে ডুবে যায় তসলিমা। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে শিশুটির মরদেহ উদ্ধার হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংশ্লিষ্ট থানায় পৃথক তিনটি অপমৃত্যু (ইউডি) মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।