bangla news

মাগুরায় মাহেন্দ্র উল্টে নারী নিহত, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৬ ৪:১৪:০৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাগুরা: মাগুরা সদরের কছুন্দি এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় মাহেন্দ্র (থ্রি হুইলার) উল্টে রেহেনা আক্তার (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চার জন। হতাহতরা সবাই মাহেন্দ্রর যাত্রী।

সোমবার (২৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রেহেনা জেলার শ্রীপুর উপজেলার ওয়াপদা গ্রামের আমানত আলীর স্ত্রী। 

আহতরা হলেন- পলাশ মিয়া (৪০), মনিরুল ইসলাম (৬৪), বাদশা মিয়া (৩২) ও মাহেন্দ্র চালক (তার পরিচয় জানা যায়নি)।

মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাফুর আহমেদ বাংলানিউজকে জানান, কছুন্দি এলাকায় শ্রীপুরের ওয়াপদা থেকে মাগুরামুখী যাত্রীবাহী একটি মাহেন্দ্রকে পেছন থেকে মালবাহী একটি পিকআপভ্যান ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মাহেন্দ্রটি রাস্তার পাশে খাদে উল্টে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০-শয্যা হাসপাতালে নিলে চিকিৎসক মাহেন্দ্রর যাত্রী গৃহবধূ রেহেনাকে মৃত ঘোষণা করেন।

আহদের মধ্যে পলাশ, মনিরুল ও বাদশা মাগুরা হাসপাতালে চিকিৎসাধীন এবং আশঙ্কাজনক অবস্থায় মাহেন্দ্র চালকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘাতক পিকআপ ভ্যানচালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা মাগুরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-26 16:14:08