ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪৩০, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

রুয়েটে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
রুয়েটে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন মেয়র লিটন রুয়েটের বঙ্গবন্ধু কর্নার ঘুরে দেখেছেন মেয়র লিটন

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ‘বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে। এই কর্নারে বঙ্গবন্ধুকে আরও বেশি জানার সুযোগ পাবে শিক্ষার্থীরা।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে ফলক উন্মোচন ও ফিতা কেটে কেন্দ্রীয় লাইব্রেরি ভবনে স্থাপিত এই বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।  

উদ্বোধনের পর তিনি বঙ্গবন্ধু কর্নার পরিদর্শন করেন।

এরপর পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন মেয়র।  

পরে সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রুয়েটে বঙ্গবন্ধু কর্নার আয়োজনের সূচনা দেখেই বোঝা যাচ্ছে, আগামীতে এটি বড় আকার ধারণ করবে। এই বঙ্গবন্ধু কর্নার থেকে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ এখানে আগতরা বঙ্গবন্ধু সম্পর্কে অনেক কিছু জানতে পারবে। এই জানার মাধ্যমে অনেকের মধ্যে বঙ্গবন্ধুকে আরো গভীরভাবে জানার আগ্রহ সৃষ্টি হবে। উদ্যোগটি অত্যন্ত ভালো।  

উদ্যোগটি নেওয়ার জন্য রুয়েটের উপাচার্যসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান মেয়র।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. সাইদুর রহমান খান, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখ, রাজশাহী মেডিক্যাল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রুয়েটের রেজিস্ট্রার প্রফেসর ড. সেলিম হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এসএস/এএ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa