ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাদুল্যাপুরে শ্রমিকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
সাদুল্যাপুরে শ্রমিকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় পুকুর থেকে হাত-পা বাঁধা অবস্থায় নিহারুল ব্যাপারী (৪৩) নামে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খোর্দকোমরপুর ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ি গ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহারুল ওই গ্রামের মৃত শয়ন ব্যাপারীর ছেলে।

তিনি পেশায় রাজমিস্ত্রীর সহকারী ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, রোববার কাজ শেষে বিকেলে বাড়ি আসে নিহারুল। পরে রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় বাজারে গিয়ে আর ফেরেনি।  রাতভর চারদিকে খোঁজাখুজি করেও নিহারুলের সন্ধান পাওয়া যায়নি। পরদিন পুকুরে নিহারুলের হাত- পা বাঁধা মরদেহ দেখতে পাওয়া যায়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, সকালে পুকুরে নিহারুলের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

তিনি আরো জানান, শক্রতার জেরে নিহারুলকে হত্যার পর হাত- পা বেঁধে মরদেহ পুকুরে ফেলা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রকৃত ঘটনা উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে সার্বিক বিষয়ে তদন্ত করা হচ্ছে।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।