ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জ ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
কিশোরগঞ্জ ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি প্রতীকী ছবি

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কালাম আজাদের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি করা হয়েছে। রোববার (২৫ আগস্ট) নম্বরটি ক্লোন করে ইউএনও পরিচয় দিয়ে বিভিন্ন স্কুল-কলেজের প্রতিষ্ঠান প্রধানদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, রোববার (২৫ আগস্ট) সকাল ৯টার দিকে কিশোরগঞ্জ উপজেলার রাধারানী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী ও কিশোরগঞ্জ বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের অধ্যক্ষ মোতাহার হোসেন ফোন করে আমাকে বলেন, স্যার, আপনার সরকারি নম্বর থেকে ফোন করে আমাদের কাছে বিকাশের মাধ্যমে টাকা চাওয়া হচ্ছে। আমি বিষয়টি তাৎক্ষণিকভাবে নিশ্চিত হয়ে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীকে জানিয়ে কিশোরগঞ্জ থানায় জিডি করি।

পাশাপাশি, বিষয়টি এলাকায় প্রচার করে সবাইকে সাবধানতা অবলম্বন করতে বলা হয়।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বাংলানিউজকে বলেন, উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নম্বর ক্লোন করে চাঁদা দাবির বিষয়ে তদন্ত চলছে। মোবাইল নম্বরটি বন্ধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
ইএআর/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।