ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সাংবাদিক মেহেদী নূরের আরোগ্য কামনায় দোয়া-মোনাজাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
সাংবাদিক মেহেদী নূরের আরোগ্য কামনায় দোয়া-মোনাজাত

ব্রাহ্মণবাড়িয়া: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের গুরুতর অসুস্থ ব্রাহ্মণবাড়িয়া করেসপন্ডেন্ট মেহেদী নূর পরশের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৫ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির উদ্যোগে জেলা শহরের পুরাতন কাচারি ভবনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওই টিভির সম্পাদক হাবিবুর রহমান পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মধ্যপাড়া শান্তিবাগ ‘মসজিদে আমীর’র খতিব মাওলানা এরশাদ।

 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লার সভাপতিত্বে দোয়া মাহফিলে অন্যদের মধ্যে অংশ নেন- ব্রাহ্মণবাড়িয়া নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির প্রকাশক রোকন আমিন খান মিশু, দ্য ডেইলি স্টারের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, এটিএন নিউজের চিত্র সাংবাদিক সুমন রায়, আবরণি আবৃত্তি চর্চা কেন্দ্রের প্রশিক্ষক শারমিন সুলতানা, দৈনিক আমার সময়’র জেলা প্রতিনিধি সুমন আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির হেলাল আহমেদ, জুবায়ের আহমেদ ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিপ্লব হোসেন প্রমুখ।

জ্বর ও ফুসফুসে সংক্রমণজনিত রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকার কাকরাইলে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন সাংবাদিক মেহেদী নূর পরশ।  

গত ১৬ আগস্ট তিনি জ্বরে আক্রান্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ২০ আগস্ট তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাকে ঢাকায় এনে প্রথমে একটি ক্লিনিকে এবং পরে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় তার ডেঙ্গু ভাইরাস ধরা পড়ে। এছাড়াও ফুসফুসে পানি, কিডনি ও মূত্রনালীতে ইনফেকশনসহ শ্বাসকষ্টও রয়েছে তার।

এর আগে শুক্রবার (২৩ আগস্ট) পরশের আরোগ্য কামনা করে বাদ জুমা জেলা জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল হয়। এছাড়াও শহরের বেশ কয়েকটি মসজিদে দোয়ার আয়োজন করেছেন তার সহকর্মীরা।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।