ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে জুয়াড়ি-মাদক বিক্রেতাসহ আটক ২১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ময়মনসিংহে জুয়াড়ি-মাদক বিক্রেতাসহ আটক ২১ ডিবি পুলিশের হাত আটক জুয়াড়ি ও মাদক বিক্রেতা, ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে গত ২৪ ঘণ্টা পৃথক অভিযান চালিয়ে ১৫ জুয়াড়ি, পাঁচ মাদক বিক্রেতা ও ওয়ারেন্টভুক্ত এক আসামিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তারা হলেন-আবুল খায়ের (৩৮), ফজলুল হক (৫০), আল-আমিন (৩৫), লিটন (৩৮), আব্দুল জলিল (৪০), হাসমত আলী (৩৮), তাইজুল ইসলাম (৪০), মুনসুর আলী (৩৮), শহিদুল্লাহ (৪৩), বাবুল আহম্মেদ (৪০), হাবিবুল্লাহ (৩২), মাসুদ (২৮), নজরুল ইসলাম (৪২), জাহাঙ্গীর আলম (২৪), রাকিবুল হাসান (২০), দেলোয়ার হোসেন (২১), রেজাউল করিম শাওন (৩২), রুহুল আমিন (২৬), রিপন (২০) এবং মোজাম্মেল হক রাসেল (৩৬)।

রোববার (২৫ আগস্ট) বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল হোসেন আকন্দ বাংলানিউজকে জানান, গত ২৪ ঘণ্টার বিশেষ অভিযান চালিয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া থেকে ১৫ জুয়াড়ি, ত্রিশাল উপজেলার কোনাবাখাইল এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ একজন, শহরের পাটগুদাম এলাকা থেকে একটি প্রাইভেটকার ও ৪ হাজার ২১০ পিস ইয়াবাসহ আরও চার মাদক বিক্রেতাকে আটক করা হয়।

এছাড়া সদরের বারুয়ামারি এলাকা থেকে রাসেল নামে তিন মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।