ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে গুলিবিদ্ধ দুই মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ঝিনাইদহে গুলিবিদ্ধ দুই মাদকবিক্রেতা আটক আটক দুই মাদক কারবারি। ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহ  সদর উপজেলার মথুরাপুর এলাকা থেকে মামুন রহমান (২৪) ও জেবুল হোসেন (২২) নামে দুই মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি )। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়  ফেনসিডিল। 

রোববার (২৫ আগস্ট) দুপুরে তাদের আটক করা হয়। এরা হলেন- চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের নাজিম উদ্দীনের ছেলে মামুন রহমান ও মকবুল হোসেনের ছেলে জেবুল হোসেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মিজানুর রহমান খান বাংলানিউজকে জানান, গোপন সূত্রে ডিবি পুলিশ খবর পায়, মাদকবিক্রেতারা চুয়াডাঙ্গা জেলার দর্শনা থেকে মাদকের চালান নিয়ে ঝিনাইদহের দিকে আসছে। এমন খবরের ভিত্তিতে ঝিনাইদহ ডিবি পুলিশের একটি দল মথুরাপুর এলাকায় অবস্থান করে। এসময় একটি মোটরসাইকেলকে সন্দেহ হলে সেটি থামতে ইঙ্গিত দেওয়া হলে মাদকবিক্রেতারা তাদের কাছে থাকা ছোরা দিয়ে পুলিশকে আক্রমণের চেষ্টা করে। পরে আত্মরক্ষার্থে পুলিশ তাদের লক্ষ্য করে গুলি করলে দু’জনের পায়ে গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৬৬ বোতল ফেনসিডিল ও মাদাক পাচার কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।