ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ফের সময় আবেদন ব্যবসায়ী নূর আলীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ৪:১০:৪৮ পিএম
দুদক

দুদক

ঢাকা:  দুর্নীতি দমন কমিশনে (দুদক) নির্ধারিত সময়ে হাজির না হয়ে ফের সময় বাড়ানোর আবেদন করেছেন ব্যবসায়ী মোহাম্মদ নূর আলী।

রোববার (২৫ আগস্ট) দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলানিউজকে তিনি জানান, অবৈধভাবে বহুতল ভবন নির্মাণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যবসায়ী নূর আলীকে তলব করা হয়। কিন্তু তিনি ফের তিন মাস সময় চেয়ে রোববার দুদকের প্রধান কার্যালয়ের অনুসন্ধান কর্মকর্তা উপ-পরিচালক এস এম আখতার হামিদ ভূঞার কাছে আবেদন পাঠিয়েছেন। 

এ নিয়ে তিনি দ্বিতীয়বারের মতো সময়ের আবেদন করলেন বলে জানিয়েছেন প্রনব ভট্টাচার্য্য। 

তিনি বলেন, চিঠিতে ব্যবসায়ী নূর আলী অভিযোগ সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহের জন্য সময়ের আবেদন করেছেন। শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে গত ২২ জুলাই প্রথম দফার চিঠিতে ৩১ জুলাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে তলব করা হয়। কিন্তু তিনি হাজির না হয়ে তিন মাসের সময় চেয়েছিলেন। যদিও দুদক তাকে ২৫ দিনের সময় দিয়ে ২৫ আগস্ট হাজির হতে তলবি নোটিশ পাঠায়। 

দুদক সূত্র জানায়, ১৯৯৮ সালে বনানী সিটি কর্পোরেশন মার্কেটে (ডিসিসি মার্কেট) বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ১৪তলার অনুমতি নেয়। কিন্তু ওই কোম্পানিটি পূর্বানুমতি ছাড়াই ৩০ তলা ভবন নির্মাণ করেছে। এই কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ব্যবসায়ী নূর আলী। 

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এসএমএকে/এমএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 16:10:48