ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে হাসপাতালের ছাদের পলেস্তারা খসে রোগী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
বাগেরহাটে হাসপাতালের ছাদের পলেস্তারা খসে রোগী আহত

বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে আব্দুল মান্নান মীর (৮৪) নামে এক রোগী আহত হয়েছেন। 

রোববার (২৫ আগস্ট) দুপুরে ওই কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. বেলফার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৪ আগস্ট) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

 

মান্নান কচুয়া উপজেলা সদরের বাসিন্দা। তিনি গত বৃহস্পতিবার শ্বাস কষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালটিতে ভর্তি হয়েছিলেন।

ডা. বেলফার হোসেন জানান, শনিবার দিনগত রাতে মান্নান তার নির্ধারিত শয্যায় ঘুমিয়ে ছিলেন। রাতে হঠাৎ করে তার গায়ের ওপর ছাদের পলেস্তারার কিছু অংশ ভেঙে পড়লে তিনি মাথা ও বুকে আঘাত পান। খবর পেয়ে তাকে নিরাপদ স্থানে নিয়ে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত।

হাসপাতালের পুরুষ ও মহিলা দু’টি ওয়ার্ডই ঝুঁকিপূর্ণ হওয়ায় বিষয়টি একাধিকবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

যোগাযোগ করা হলে বাগেরহাটের সিভিল সার্জন ডা. জিকেএম সামসুজ্জামান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ভবনটির ব্যবহার বন্ধের সুপারিশ করেছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রকৌশলীরা। ভবনটি যাতে করে আর ব্যবহার না হয়, সে বিষয়ে আমরা কাজ শুরু করেছি।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা,  আগস্ট ২৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ