ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মেয়েকে আনতে গিয়ে গাড়ির ধাক্কায় প্রাণ গেলো বাবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ৩:১৯:৩৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাইভেটকারের ধাক্কায় আফসার উদ্দিন (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (২৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে রাজধানীর নীলক্ষেত এলাকার মোড়ে সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ওই সিএনজি পাম্পের স্টাফ মো. শরীফ বাংলানিউজকে জানান, পাম্পের সামনে বেপরোয়া একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলচালক ছিটকে রাস্তায় ওপর পড়ে গিয়ে গুরুতর আহত হয়। এ সময় আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক বেলা আড়াইটায় মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. রফিক উদ্দিন বাংলানিউজকে জানান, তাদের বাসা বংশালের ৮৯ নম্বর মুকিম বাজার এলাকায়। ওই এলাকায় তার ভাইয়ের মোটরপার্টসের দোকান রয়েছে। প্রতিদিনের মতো দুপুরে তার ভাই পলাশী ইঞ্জিনিয়ারিং গার্লস স্কুল থেকে মেয়ে সামিয়াকে আনতে গিয়েছিলেন। এরপরে প্রাইভেটকারের ধাক্কায় তার মৃত্যু হয়।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেলচালকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এজেডএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 15:19:36