ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুদকের জিজ্ঞাসাবাদে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
দুদকের জিজ্ঞাসাবাদে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার সাবেক আইজি প্রিজন্স মেজর জেনারেল (অব.) সৈয়দ ইফতেখার উদ্দিন/ফাইল ফটো

ঢাকা: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে দুর্নীতির ঘটনায় সাবেক আইজি প্রিজন্স মেজর জেনারেল (অব.) সৈয়দ ইফতেখার উদ্দিনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

রোববার (২৫ আগস্ট) সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ হয়। সকাল সাড়ে ৯টায় থেকে দুপুর সোয়া ১টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলে।

 

জিজ্ঞাসাবাদ করেন দুদক পরিচালক মোহাম্মদ ইউসুফ। চট্টগ্রাম কারাগারে দুর্নীতির ঘটনায় গ্রেফতার ডিআইজি প্রিজন্স পার্থ গোপাল বণিকের দুর্নীতি তদন্তের অংশ হিসেবে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।  

জিজ্ঞাসাবাদ শেষে ইফতেখার উদ্দিন সাংবাদিকদের জানান, তার কার্যকালের মধ্যেই চট্টগ্রাম কারাগারে অনিয়ম, দুর্নীতি হয়েছে। এটা তার প্রশাসনিক ব্যর্থতা। জিজ্ঞাসাবাদের সময় মতামত নেওয়া হয়েছে।  

সংস্থার প্রধান হিসেবে অনিয়ম, প্রশাসনিক ব্যর্থতার দায় এড়াতে পারেন না বলেও মন্তব্য করেন তিনি।  

গত ২৮ জুলাই ঘুষের ৮০ লাখ টাকাসহ ধানমন্ডির ভূতের গলি থেকে গ্রেফতার হন ডিআইজি প্রিজন্স পার্থ গোপাল বণিক। ২৯ জুলাই তার বিরুদ্ধে মামলা করে দুদক।  

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯ 
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।