bangla news

গোপালগঞ্জে দুই দিন পর স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ১২:২৬:০৩ পিএম
মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর থেকে নিখোঁজ হওয়ার দুই দিন পর সুময়েল বালা (১০) নামে এক স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ আগস্ট) সকালে উপজেলার কলিগ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় রিংকু মজুমদার (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি একই গ্রামের প্রভাষ মজুমদারের ছেলে।

নিহত সুময়েল বালা মুকসুদপুর উপজেলার কলিগ্রামের দানিয়েল সরকারের ছেলে ও তালবাড়ী মিশনারি স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র। 

মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবুল বাশার জানান, গত শুক্রবার সুময়েল বালাকে পাখি শিকারের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী রিংকু মজুমদার। এরপর সে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। পরে সমুয়েলের বাবা বাদী হয়ে সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রিংকু মজুমদারকে আটক করে।

রোববার সকালে ওই গ্রামের একটি পুকুরে সুময়েল বালার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ১২২৩, আগস্ট ২৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-25 12:26:03