ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেঙ্গুতে ঢামেকে আরও একজনের মৃত্যু, নতুন ভর্তি ৯৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ডেঙ্গুতে ঢামেকে আরও একজনের মৃত্যু, নতুন ভর্তি ৯৬

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ফজলুর রহমান (৫৫) নামে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, কিছু পরীক্ষার পর জানা যাবে আসলে তিনি ডেঙ্গুতে মারা গেছেন কি না। তবে সন্দেহজনক ডেঙ্গুতে আক্রান্ত ছিলেন তিনি।

রোববার (২৫ আগস্ট) এ বিষয়ে কথা হয় ঢাকা মেডিক্যালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন সঙ্গে। তিনি জানান, পরীক্ষার পর জানা যাবে ফজলুর রহমান ডেঙ্গুতে মারা গেছেন কি না।

 

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় ৯৬ জন নতুন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ও ২৪ ঘণ্টায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি গেছেন ১৬৩ জন। এখনো সর্বমোট ডেঙ্গু রোগি ভর্তি রয়েছে ৪৯৬ জন। শনিবার থেকে ২৪ ঘণ্টার ভর্তির সংখ্যা কিছুটা কমেছে।

হাসপাতালের একটি সূত্র জানায়, গত পরশুদিন রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকা থেকে ফজলুর রহমান গায়ে জ্বর নিয়ে হাসপাতালে ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়। পরে চিকিৎসাধীন গতরাত একটার দিকে তার মৃত্যু হয়। পরিবারের সদস্য জানিয়েছিলেন, তিনি কাকরাইলে অবস্থিত একটি সমবায় ব্যাংকের উপদেষ্টা ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এজেডএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।