ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঘুমন্ত স্বামীকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ঘুমন্ত স্বামীকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

ঢাকা: রাজধানীর মিরপুরের কাফরুলে লিমা নামে এক নারীর বিরুদ্ধে ঘুমন্ত অবস্থায় স্বামী বাবুল আক্তারকে (৩৫) ক্রিকেটের ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (২৪ আগস্ট) সকাল ৯টার দিকে বাবুলকে বেধড়ক পেটানোর পর গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু সন্ধ্যায় ঢামেকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বাবুলের স্বজন ফারুক হোসেন বাংলানিউজকে জানান, বাবুল এক সন্তান ও স্ত্রী লিমাকে নিয়ে মিরপুর-১৩ এর কাফরুল রোডের ৯ নম্বর এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। সকালে ঘুমন্ত অবস্থায় তাকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন তার স্ত্রী লিমা। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আগারগাঁওয়ের নিউরোসায়েন্স ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় দায়িত্বরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাবুলের মা সোনেকা খাতুন আহত হয়েছেন। তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন, এখন তিনি সুস্থ আছেন। ঘটনার পরপরই লিমা পালিয়েছেন।

তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা স্বজনরা জানাতে পারেননি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য বাবুলের মরদেহ মর্গে রাখা হয়েছে। তবে, বিষয়টি কাফরুল থানাকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।