bangla news

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৪ ৭:৪৬:২৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আশুলিয়া (ঢাকা): ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজয় দাস (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) সকালে রাজধানীর কল্যাণপুরে বেসরকারি ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবীড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত অজয় দাস চাঁদপুরের মতলব থানার সুজাতপুর গ্রামের গৌতম দাসের ছেলে। তার বাবা আশুলিয়ার বাইপাইল এলাকার আরতদার। তিনি পরিবারের সঙ্গে বাইপাইলের একটি ভাড়া বাসায় থাকতেন। 

নিহতের মরদেহ অ্যাম্বুলেন্সে করে তার গ্রামের বাড়ি চাঁদপুরে নিয়ে যাওয়া হয়েছে।

নিহতের বাবা গৌতম দাস বাংলানিউজকে জানান, তার ছেলে জ্বরে আক্রান্ত হলে গত ২০ আগস্ট সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পরীক্ষা করার পর ডেঙ্গু ধরা পড়ে। উন্নত চিকিৎসার জন্য ২১ আগস্ট তাকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসাপতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে গতকাল শুক্রবার (২৩ আগস্ট) কল্যাণপুর ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অজয়ের শারীরিক অবস্থার অবনতি হলে রাতে তাকে নিবীড় পরির্চযা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে শনিবার (২৪ আগস্ট) বিকেলে ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের গ্রাহক সেবা বিভাগের কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, গতকাল দুপুরে এই হাসপাতালে ভর্তি হয় অজয় দাস। অবস্থা খারাপ হওয়া তাকে আইসিইউতে রাখা হয়। আজ সকালেই তার মৃত্যু হয়। 

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-24 19:46:28