ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইডেন কলেজ ছাত্রী মিতা হত্যা মামলায় ৫ জনকে ৫ দিনের রিমান্ডে

গোপালগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১০

গোপালগঞ্জ: ঢাকা ইডেন কলেজের ছাত্রী সাদিয়া নূর মিতা হত্যাকান্ডের ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তারের পর পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে গোপালগঞ্জ পুলিশ। জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দিলীপ কুমার ভৌমিক এ রিমান্ড মঞ্জুর করেন।



এরা হলেন মিতার আপন চাচতো ভাই মাসুদুর রহমান জনি (২৭) মো. আনোয়ার হোসেন মনি (২৮), চাচাতো বোন ইসরাত জাহান শ্রাবনী (১৬), প্রতিবেশী মাসুম বিল্লাল (২৭) ও শামীমুল ইসলাম জগলুল (২৮)।

বৃহস্পতিবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে শুক্রবার আদালতে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড চাইলে আতালত তা মঞ্জুর করেন।

পুলিশ সূত্র জানায়, রিমান্ডে নিয়ে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

পুলিশ জানায়, মিতা ২৪ আগস্ট ঢাকা থেকে গোপালগঞ্জ শহরের মিয়াপাড়া বকুলতলা রোডের বাড়িতে আসে। ৩১ আগস্ট সোমবার রাতের খাবার খেয়ে ঘুমুতে যায়। সেহেরি খাবার জন্য ডাকতে গিয়ে তাকে পাওয়া যায় না। পরের দিন মঙ্গলবার বিকেলে পাশের বাড়ির পুকুর  থেকে মিতার লাশ উদ্ধার করা হয়।

মিতার পারিবারিক সূত্র জানায়, মিতাকে বিয়ে করার জন্য তার  ফুফাতো ভাইয়ের পরিবার থেকে ১ বছর আগে প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করা হয়। পরিবারের প থেখে মিতাকে অন্যত্র বিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছিলো। গত ৩১ আগস্ট পাত্র পরে লোকজন মিতাকে দেখতে আসে। এসব ঘটনার জের ধরে পরিকল্পিতভাবে মিতাকে ঘরের মধ্যেই হত্যা করে লাশ পুকুরে ফেলা হয়েছে বলে ধারনা করছেন তারা।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালগঞ্জ সদর থানার এস আই আমিনুর রহমান বলেন, পাঁচ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছি। রিমান্ড শেষ হলে এ সত্যিকার তথ্য পাওয়া যাবে বলে আশা করছি।

বাংলাদেশ সময় ২২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad