ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য আজিজ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য আজিজ নিহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরের বাসিন্দা ও সেনা সদস্য আবদুল আজিজ (৩৫) সৈয়দপুর ক্যান্টনমেন্ট যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার (২৪ আগস্ট) সকালে গাইবান্ধা-বগুড়ার সীমান্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তার সহকর্মী সেনা সদস্য মো. হারুন অর রশিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আজিজ হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের নুরুল হুদা মাস্টারের ছেলে।  

হারুন জানান, আজিজ দু’মাসের প্রশিক্ষণে সৈয়দপুর ক্যান্টনমেন্ট যাচ্ছিলেন। পথে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধা ও বগুড়ার সীমান্ত এলাকায় যাত্রীবাহী বাস উল্টে যায়। এতে আবদুল আজিজ নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা সৌখিন ট্রাভেলস নামে যাত্রীবাহী একটি বাস রংপুরের দিকে যাচ্ছিল। এ সময় রহবল পুলিশবক্স স্থানে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসযাত্রী আবদুল আজিজ নিহত হন। এ দুর্ঘটনায় কমপক্ষে আরও ১২ যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।