ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুর আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
চকবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুর আহত হাসপাতালে চিকিৎসাধীন লাল মিয়া, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর চকবাজার সোয়ারীঘাট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে লাল মিয়া বেপারী (৪০) নামে এক দিনমজুর আহত হয়েছেন।

শনিবার (২৪ আগস্ট) ভোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ওই ব্যক্তি আহত হন। পরে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

লাল মিয়ার বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলায় ভবানীপুরের সরদারকান্দি গ্রামে। তিনি সোয়ারীঘাট কামালবাগ এলাকায় থাকে দিনমজুরের কাজ করতেন।

আহতের ভাই ফজলুল হক বাংলানিউজকে জানান, গ্রামের বাড়ি থেকে লঞ্চে করে ভোরে তার ভাই (লাল মিয়া) সোয়ারীঘাট এলাকায় আসেন। পরে সেখান থেকে কামালবাগের মদিনা ট্যাংক গোডাউনের গলির সামনে পৌঁছলে কয়েকজন ছিনতাইকারী তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হয়। পরে তার পরিচিত লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, ছিনতাইকারীরা তার ভাইয়ের ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে গেছেন। টাকা-পয়সা তার কাছে তেমন কিছুই ছিল না। তার ভাইয়ের অবস্থা খুবই মুমূর্ষ চিকিৎসকরা জানিয়েছেন। এখনো অস্ত্রোপচার চলছে তার ভাইয়ের।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোরহাব হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত অভিযোগ নিয়ে থানায় কেউ আসেননি। তবে, খোঁজখবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।