ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  আব্দুস শহীদ হুলু। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটের সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুস শহীদ হুলু (৩২) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন।

শনিবার (২৪ আগস্ট) ভোরে উপজেলার মরিচা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাত সদস্য হুলু মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ধর্মদেহী গ্রামের মৃত নানু মিয়ার ছেলে।

এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।  
স্থানীয়রা জানায়, ভোরে জকিগঞ্জের মরিচা এলাকায় গুলির শব্দ শুনতে পান তারা। আতঙ্কে লোকজন বাড়ি-ঘর থেকে বের হয়নি। ডাকাত সদস্য হুলু নিহত হওয়ার খবর তারা সকালে শুনেছেন।  

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুল নাসের বাংলানিউজকে বলেন, রাতে মরিচা এলাকায় আট থেকে ১০ জন ডাকাত দলের সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছি এমন গোপন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের ধাওয়া করে। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ হুলুর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপ গান ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

তিনি বলেন, নিহত ডাকাত সদস্য হুলুর বিরুদ্ধে ডাকাতিসহ অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।  

হুলুর মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মরদেহ গ্রহণের জন্য তার পরিবারকে খবর দেওয়া হবে বলেও জানান ওসি নাসের।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ