ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
শেরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

শেরপুর: শেরপুর সদর উপজেলার চরাঞ্চল থেকে মো. আমির আলী (৪৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আমির আলী জামালপুরের ইসলামপুর উপজেলার হরিণধরা গ্রামের হায়দার আলীর ছেলে।  

শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কামারেরচর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদসংলগ্ন ৬ নম্বর চর গ্রামের একটি ধইঞ্চা গাছের ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে কয়েকজন নারী জ্বালানি (লাকড়ি) সংগ্রহের উদ্দেশে ৬ নম্বর চর গ্রামের একটি ধইঞ্চা ক্ষেতে যান। এ সময় তারা সেখানে দুর্গন্ধ পেলে আশপাশের লোকজনকে ডাক দেন। পরে স্থানীয় লোকজন ক্ষেতের ভেতর গিয়ে অর্ধগলিত অবস্থায় এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন বাংলানিউজকে জানান, এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। এছাড়া ময়নাতদন্তের জন্য মরদেহটি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা কয়েকদিন আগে তাকে হত্যা করে মরদেহ ধইঞ্চা ক্ষেতে ফেলে গেছে। এ বিষয় তদন্ত চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।