ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে কলেজছাত্রের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কান্দাপাড়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইদের লাঠির আঘাতে সোহেল তালুকদার (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সোহেলের বাবা ও ভাই আহত হয়েছেন।

শুক্রবার (২৩ আগস্ট) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নিহত সোহেল তালুকদার সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের ছেলে।

তিনি ঢাকার একটি কলেজে মাস্টার্স শেষবর্ষে অধ্যয়নের পাশাপাশি বেসরকারি ফার্মে কর্মরত ছিলেন। এ ঘটনায় আহত মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতর আরেক চাচাতো ভাই মুক্তা তালুকদার বাংলানিউজকে জানান, বাড়ির জমি নিয়ে কান্দাপাড়া তালুকদারপাড়া এলাকার মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিলো।  

শুক্রবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মোহন তালকুদার ও তার তিন ছেলে তাদের সহযোগিদের নিয়ে মোতালেব তালুকদারের বাড়িতে হামলা চালায়। এ সময় মোতালেব তালুকদার ও তার দুই ছেলেকে এলোপাথারি পিটিয়ে আহত করে।

এসময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আহতাবস্থায় মোতালেব তালুকদার ও তার ছেলে সোহেল তালুকদারকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানে সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল মারা যায়। এ ঘটনায় নিহতর মা শিউলি বেগম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ জানান, দুপুরে মারামারি ঘটনার ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও পরিবারে পক্ষ থেকে কোনো খবর জানানো হয়নি।  

বাংলাদেশ সময়: ০২০৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ