ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এডিসিসহ আহত ৮ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৭:৫০:৪৬ পিএম
দুর্ঘটনা কবলিত গাড়িটি ও এডিসি আবু সালেহ মো. মাহফুজ আলম

দুর্ঘটনা কবলিত গাড়িটি ও এডিসি আবু সালেহ মো. মাহফুজ আলম

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মো. মাহফুজ আলমসহ ৮ জন।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পার্বতীপুর উপজেলার আমবাড়ী বালুপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় তাদের বহনকারী সরকারি পাজেরো জিপটি দুমড়ে-মুচড়ে যায়।

আহতরা হলেন- দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মো. মাহফুজ আলম (৩৪), তার গাড়ি চালক আমিনুল ইসলাম (৫৫), সদর উপজেলার মিস্ত্রিপাড়া এলাকার শাহ আলমের ছেলে রবিউল ইসলাম (২২), নওগাঁর নিয়ামতপুর উপজেলার মায়াবাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে শাহজাহান সাজু (৩৮), একই এলাকার মতিউল ইসলামের ছেলে রেজাউল ইসলাম সেলিম (৪৪), চাঁপাইনবাবগঞ্জের গোপালগঞ্জ উপজেলার চৌভালা গ্রামের ইউনুস আলীর ছেলে ইসাহাক আলী হুমায়ুন (৩৩) একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার তরিকুল ইসলাম (৩৪) ও সিজারউদ্দীন (৪৪)। 

আমবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসতিয়াকুল ইসলাম বাংলানিউজকে জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টায় নবাবগঞ্জ থেকে ফেরার পথে বিপরীতগামী একটি বেপরোয়া ট্রাক অতিরিক্ত জেলা প্রশাসককে বহনকারী সরকারি পাজেরো জিপটিকে ধাক্কা দেয়। এতে তার জিপটি (দিনাজপুর-ক-০২-০০০১) দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকটি ফেলে পালিয়ে যায় চালক ও হেলপার। 

এ ঘটনায় আহত হন অতিরিক্ত জেলা প্রশাসকসহ জিপে থাকা সবাই। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলে তিনি জানান। 

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। 

এদিকে খবর পেয়ে দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম তাদের দেখতে এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান। 

এসময় জেলা প্রশাসক বাংলানিউজকে জানান, নবাবগঞ্জের আশুরার বিলে পর্যটন কেন্দ্র গড়ে তোলার জন্য ৫০ কোটি টাকার একটি প্রকল্প গ্রহণ করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। শুক্রবার সেই প্রকল্প এলাকা পরিদর্শনে যান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবু সালেহ মো. মাহফুজুল আলম। সেখান থেকে ফেরার পথেই এ দুর্ঘটনা ঘটে। 

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 19:50:46