ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
খুলনায় ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে গ্রেফতার ১ পুলিশের হাতে আট শাহীন রহমান

খুলনা: সামাজিক মাধ্যমে (ফেসবুক) কুৎসা রটনার অভিযোগে দায়ের করা মামলায় শাহীন রহমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে খুলনা সদর থানা পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৯টার দিকে থানার একটি টিম রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। বিকেলে তাকে খুলনা থানায় হাজির করা হয়।

গ্রেফতার শাহীন বাগমারা মেইন রোডের আব্দুর রহমান চৌধুরীর ছেলে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের খুলনা জোনের সহকারী কমিশনার মো. কামরুজ্জামান বলেন, শাহীন রহমান দীর্ঘদিন ধরে বিশিষ্ট রাজনীতিক, সামাজিক মর্যাদাসম্পন্ন ব্যক্তির বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনা করছিলেন। সবশেষ খুলনা প্রেসক্লাবের সভাপতি ও এটিএন বাংলার খুলনা বিভাগীয় প্রধান এস এম হাবিবের নামে অপ্রচার চালান। এ ঘটনায় গত ৯ আগস্ট ডিজিটাল নিরাপত্ত আইনে মামলা দায়ের করেন এসএম হাবিব। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, এছাড়াও শাহীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন আদালতে আরও একটি মামলা রয়েছে। পুলিশ এসব বিষয়ে আইন অনুযায়ী পদক্ষেপ নিচ্ছে।

শাহীন রহমান দীর্ঘদিন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছেন। শাহীন গত ৮ আগস্ট নিজের ফেসবুক ওয়ালে খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম হাবিবের বিরুদ্ধে তার ছবিসহ মানহানিকর বক্তব্য প্রচার করেন।  

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এমআরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।