ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
ডেমরায় পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর ডেমরার হাজীনগর এলাকায় পুকুরের পানিতে ডুবে ফাহাদ (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটে।  মুমূর্ষু অবস্থায় ফাহাদকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফাহাদ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ব্যবসায়ী শাহিনুর ইসলামের ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে ডেমরার সারুলিয়া রসুলপুর এলাকায় থাকতো।  

ফাহাদের বাবা শাহিনুর বাংলানিউজকে জানান, হাজী মোয়াজ্জেম আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল ফাহাদ। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। স্কুল ছুটি থাকায় কয়েকজনের সঙ্গে হাজীনগর স্টাফ কোয়ার্টারের পুকুরে গোসল করতে যায়। সেখানেই সে পুকুরের পানিতে তলিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় পুকুরের পানি থেকে তুলে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এজেডএস/এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।