ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
রাজশাহীতে গৃহবধূর মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মোহনপুর এলাকার নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় নাসিরা খাতুন (২৮) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  নাসিরা ওই এলাকার লোকমান আলীর স্ত্রী।

লোকমান আলী পেশায় অটোরিকশা চালক। তাদের সংসারে দেড় বছরের একটি ছেলে রয়েছে।

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, নিজ ঘরে ফাঁস দেওয়া অবস্থায় নাসিরা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। সকালে স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। এর পরপরই তার স্বামী লোকমান আলী বাড়ি থেকে বেরিয়ে যান। সকাল ১০টার দিকে দুধ দিতে গিয়ে একজন নারী বাড়ির ভেতর থেকে বাচ্চার কান্নার শব্দ শুনতে পান। এ সময় জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন ফাঁস দেওয়া অবস্থায় নাসিরা খাতুনের নিথর দেহ ঝুলছে। এ সময় তিনি চিৎকার দেন। পরে প্রতিবেশীরা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

ওসি আরও জানান, পারিবারিক কলহের জের ধরে নাসিরা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলার পাশাপাশি ময়নাতদন্তের প্রতিবেদনে অন্য কিছু পাওয়া গেলে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।