ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
বরিশালে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

বরিশাল: বরিশাল নগরের কাউনিয়ার বিসিক এলাকা থেকে কলেজ পড়ুয়া গৃহবধূ ফারজানা আক্তার সাথীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে কাউনিয়া বিসিক এলাকার ‘মঞ্জিল আবাসিক প্রকল্প’র ভাড়া বাসা থেকে ফারজানা আক্তার সাথীর (২২) মরদেহ উদ্ধার করা হয়।

ফারজানা আক্তার সাথী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুরের বড় পুইউটা গ্রামের রাহত বিশ্বাসের স্ত্রী। বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার কলেজ থেকে তিনি অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন। স্বামী রাহাত মোবাইল এক্সেসরিজের ব্যবসা করার কারণে বরিশালে বাসা ভাড়া করে তারা বসবাস করতেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন স্বজনদের বরাত দিয়ে জানান, গত ছয় বছর পূর্বে বাকেরগঞ্জের রাহাত বিশ্বাস এর সঙ্গে বিয়ে হয় বানারীপাড়ার ফারজানা আক্তার সাথীর। বিয়ের পর থেকে ওই দম্পতি বরিশাল নগরের কাউনিয়া ‘মঞ্জিল আবাসিক প্রকল্প’র একটি বাড়িতে ভাড়া থাকতো। বৃহস্পতিবার রাতে ঘরে কেউ না থাকার সুযোগে ফারজানা আক্তার সাথী ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পারিবারিক কলহের জের ধরে এ গৃহবধূ আত্মহত্যা করতে পারে বলে ধারণা পুলিশের।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।