ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

আসমাকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ২:১০:১৯ পিএম
মানববন্ধন। ছবি: বাংলানিউজ

মানববন্ধন। ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: ঢাকার কমলাপুর রেলস্টেশনে একটি পরিত্যক্ত রেলের বগিতে পঞ্চগড়ের এক মাদ্রাসাছাত্রী আসমা খাতুনকে (১৭) ধর্ষণ ও হত্যার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার (২৩ আগস্ট) বেলা ১১টার দিকে পঞ্চগড় শেরে বাংলা পার্ক কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মহাসড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বাঁচাও পঞ্চগড় নামে একটি সামাজিক সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে। 

মানববন্ধনে জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ জেলার নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্বাস আলী, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মির্জা নাজমুল ইসলাম কাজল, সমাজকর্মী আনোয়ারুল ইসলাম খায়ের প্রমুখ।

অন্যদিকে, বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে এ মামলার প্রধান আসামি ফারুফ হাসান বাঁধনকে আটকের দাবি করেছে পুলিশ। তবে বাঁধনকে কোথা থেকে আটক করা হয়েছে তা জানায়নি পুলিশ। এদিকে, বাঁধনের পরিবারের দাবি বাঁধন পঞ্চগড় সদর থানায় আত্মসমর্পণ করেছেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ বাংলানিউজকে জানান, যেহেতু রেলওয়ে পুলিশের আন্ডারে তাই আটক বাঁধনকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হবে। 

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   পঞ্চগড়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 14:10:19