ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা: রাজধানীর রামপুরা ব্রিজের উপর বাসের ধাক্কায় আব্দুল কাদের (৬০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। 

শুক্রবার (২৩ আগস্ট) বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পেশায় তিনি গাড়িচালক।

নিহত কাদেরের ছেলে শিক্ষানবিশ পুলিশ কর্মকর্তা (পিএসআই) আসাদ বিন আব্দুল কাদের বাংলানিউজকে জানান, তাদের বাড়ি ঢাকার দোহার এলাকায়। বর্তমানে তারা মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায় থাকেন।  

তিনি আরও জানান, সকালে মেরুল বাড্ডা থেকে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থল হাইকোর্টের উদ্দেশে যাচ্ছিলেন তার বাবা। পথে রামপুরা ব্রিজের উপর দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, রামপুরা ব্রিজের উপর বাসের ধাক্কায় মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন এ রকম একটি সংবাদ আমরা পেয়েছি। ঘটনার পরপরই দায়িত্বরত ট্রাফিক পুলিশ বাসটিকে জব্দ করেছে ও তার চালক পুলিশ হেফাজতে আছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।  

এদিকে, রাজধানীর কদমতলী ধোলাইপাড় বাজারে ভাগ্যকূল মিষ্টান্ন ভাণ্ডারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওলিউল ইসলাম নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার সহকর্মী সোহেল জানান, তারা ধোলাইপাড়ে ভাগ্যকূল মিষ্টির দোকানে কাজ করেন। সকালে ওলিউল পানির মোটরের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওলিউলের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায়। তার বাবার নাম মো. জালাল মুন্সী। বর্তমানে সে শেখপাড়া এলাকায় থাকতো।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।