ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইছামতী নদীর ট্রলার থেকে মদ ও দেশীয় অস্ত্র উদ্ধার, মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
ইছামতী নদীর ট্রলার থেকে মদ ও দেশীয় অস্ত্র উদ্ধার, মামলা

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছামতী নদীতে দু'টি ট্রলার থেকে চোলাই মদ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সিরাজদিখান থানায় ১১ জনের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করা হয়েছে। 

শুক্রবার (২৩ আগস্ট) সকালে চোলাই মদ ও দেশীয় অস্ত্র রাখার অপরাধে দু’টি মামলা দায়ের করা হয়। এর আগে বৃহস্পতিবার শেখেরনগর ইউনিয়নের গোপালপুর এলাকার ইছামতী নদীতে দু‘টি ট্রলার থেকে ৪৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

 

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ৪৭ জনকে আটক করা হয়েছিল। রাতভর জিজ্ঞাসাবাদ শেষে সকারে ১১ জনের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করা হয়েছে। মামলার বেশিরভাগ নবাবগঞ্জের শ্রমিক, সিএনজিঅটোরিকশা চালক, রিকশা চালক ও শিক্ষার্থী। তারা চাঁদা দিয়ে আনন্দ উদযাপন করার উদ্দেশ্যে দু’দিনের জন্য ট্রলার নিয়ে ইছামতীতে অবস্থান করছিল। স্থানীয়রা তাদের কর্মকাণ্ডে সন্দেহ করে পুলিশকে খবর দেয়। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’টি ট্রলার থেকে চোলাই মদ, দেশীয় অস্ত্র রামদা, চাইনিজ কুড়াল ইত্যাদি উদ্ধার করা হয়। তদন্ত করে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।