ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

স্বজনদের কাছে ফিরে যেতে আরিফের আকুতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৪:৫৮:২২ এএম
নিজের নাম আরিফ বলা ওই যুবক তার ঠিকানা বলতে পারছেন না

নিজের নাম আরিফ বলা ওই যুবক তার ঠিকানা বলতে পারছেন না

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন এলাকায় শারীরিক গঠনের দিক থেকে খানিকটা অস্বাভাবিক ২৫ বছর বয়সী এক যুবককে পাওয়া গেছে। নিজের নাম আরিফ বলা ওই যুবক তার ঠিকানা বলতে পারছেন না। তবে তিনি স্বজনদের কাছে ফিরে যেতে আকুতি জানাচ্ছেন।

বুধবার (২১ আগস্ট) রাত ১২টার দিকে সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের বাইমাইল এলাকায় কাশেম ল্যাম্পস লিমিটেড কারখানার পাশে আরিফকে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় কাউন্সিলর আব্বাছ উদ্দিন খোকনের কাছে নিয়ে যাওয়া হয়। 

আরিফ তার নামের পাশাপাশি বাবার নাম জাকির হোসেন, মায়ের নাম নূরুন্নাহার এবং ভাইয়ের নাম রিফাত বলে জানান। তবে তিনি তার বাড়ির ঠিকানা বলতে পারছেন না। যখন পাওয়া যায়, তখন তার পরনে ছিল জিন্সের প্যান্ট। 

স্থানীয় কাউন্সিলর মো. আব্বাছ উদ্দিন খোকন বাংলানিউজকে জানান, আরিফ তার বাবা, মা ও ভাইয়ের নাম বলতে পারেন। কিন্তু ঠিকানা কিংবা কীভাবে এখানে এসেছেন তাও বলতে পারেন না। তার বয়স ২৫-৩০ বছর হলেও সম্ভবত জিনগত সমস্যার কারণে তার উচ্চতা আনুমানিক ৩ ফুট, মুখাবয়ব শিশুদের মতো। স্পষ্ট করে কথাও বলতে পারেন না।

বাংলাদেশ সময়: ০৪৫২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
আরএস/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 04:58:22