bangla news

সিএনজিচালকের সিটের নিচে ৮ হাজার পিস ইয়াবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৪:৪৩:৩৪ এএম
ইয়াবাসহ ধরা পড়েছে অটোরিকশাটির চালক মো. মিজানুর রহমান

ইয়াবাসহ ধরা পড়েছে অটোরিকশাটির চালক মো. মিজানুর রহমান

কক্সবাজার: কক্সবাজার সদরের মরিচ্যা এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশার চালকের সিটের নিচ থেকে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে টেকনাফের হ্নীলা থেকে কক্সবাজারে পাচারের সময় বিজিবির মরিচ্যা চেকপোস্টে এ ইয়াবাসহ ধরা পড়েছে অটোরিকশাটির চালক মো. মিজানুর রহমান (২০)।

মিজান টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেধা এলাকার মো. বাদশা মিয়ার ছেলে। পরিবহন শ্রমিক পেশার আড়ালে তিনি ইয়াবা কারবার করতেন বলে জানিয়েছে বিজিবি।

৩৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বাংলানিউজকেে জানান, গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা থেকে কক্সবাজারগামী সিএনজি (কক্সবাজার-থ-১১-৫৮১৮) তল্লাশি করে চালকের সিটের নিচে লুকায়িত অবস্থায় ২৪ লাখ টাকা মূল্যের আট হাজার পিস বার্মিজ ইয়াবা পাওয়া যায়। এসময় চালক মিজানুর রহমানকে আটক করা হয়। 

তার কাছ থেকে পাওয়া ১১ হাজার টাকা মূল্যের দু’টি মোবাইল ফোন, বাংলাদেশি নগদ ৩ হাজার ১৭০ টাকা এবং ৫ লাখ ৯০ হাজার টাকা মূল্যের অটোরিকশাটিও জব্দ করা হয়। জব্দ মালামালসহ মিজানকে রামু থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ০৪৪১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এসবি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 04:43:34