ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলফাডাঙ্গায় ভাতিজার ছুরিকাঘাতে চাচী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
আলফাডাঙ্গায় ভাতিজার ছুরিকাঘাতে চাচী নিহত 

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় ভাতিজা ফজল শেখের (৩৫) ধারালো অস্ত্রের আঘাতে চাচী লিলি বেগম (৫৫) নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে উপজেলার পাচুরিয়া ইউনিয়নের ধনজুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। লিলি ওই গ্রামের আকরাম শেখের স্ত্রী ও ফজল একই গ্রামের দরবেশ শেখের ছেলে।

 

পাচুরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম মিজানুর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে পারিবারিক দ্বন্দ্বে ফজলের সঙ্গে তার বাবার কথা কাটাকাটিসহ ধস্তাধস্তি শুরু হয়। এসময় ফজলের চাচী লিলি বেগম তাদের থামাতে এগিয়ে আসেন। সেসময় ফজল ধারালো ছুরি দিয়ে তার চাচীর পেটে আঘাত করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার পর থেকে ফজল পলাতক রয়েছেন। তবে তাকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।