bangla news

কাউকে চাঁদা দিতে হবে না: এসপি হারুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ৪:১৪:৫৩ পিএম
বেকার মিনিবাস সার্ভিস উদ্বোধন করেন এসপি হারুন। ছবি: বাংলানিউজ

বেকার মিনিবাস সার্ভিস উদ্বোধন করেন এসপি হারুন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদ বলেছেন, যারা বাসের মালিক আছে, তারা যেন কাউকে চাঁদা না দেয়। রোডে বাস চলবে, কাউকে চাঁদা দিতে হবে না। যেহেতু চাঁদা দিতে হবে না, তাহলে বাস ভাড়া অবশ্যই কমাবেন। মানুষদের দাবি বাস ভাড়া কমানো। আপনারা বলেন চাঁদাবাজি হয় বলে বাস ভাড়া কমাতে পারছেন না, কেউ কোনো বাহিনীর নামে চাঁদা দাবি করলে আমাকে জানাবেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে নবীগঞ্জ ফেরিঘাট এলাকায় বেকার মিনিবাস লিমিটেডের উদ্বোধন উপলক্ষে তিনি এসব কথা বলেন।

সবার প্রতি অনুরোধ জানিয়ে পুলিশ সুপার বলেন, আমরা চাই নারায়ণগঞ্জের মানুষ শান্তিতে বসবাস করবে। কোনো সন্ত্রাসীর কাছে জিম্মি থাকবে না। আপনাদের কাজে আমার অনুরোধ থাকবে, কেউ যদি অন্যায়ভাবে আপনাদের বাধাগ্রস্ত করে, অন্যায়ভাবে বাস আটকে রাখে, অন্যায়ভাবে চাঁদাবাজি করে, অন্যায়ভাবে জায়গা দখল করে থাকে তাহলে জানাবেন। আমরা সুরাহা করার চেষ্টা করছি। আমি মনে করি, আমাদের কাজে মন্ত্রী, মেয়র ও এমপিসহ সব জনপ্রতিনিধিদের সমর্থন রয়েছে। সমর্থন রয়েছে বিধায় আমরা ধীরে ধীরে সন্ত্রাস ও চাঁদাবাজি দূর করতে পারছি।

বেকার পরিবহনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সুন্দর সময়ে যাত্রীদের কল্যাণে বাস চালু করেছেন বলে আপনাদের ধন্যবাদ জানাই। আপনাদের বিরুদ্ধে যেন কোনো অভিযোগ না পাই। বাস মালিক, শ্রমিক ও ড্রাইভার যেন সাধারণ মানুষের বিরুদ্ধে না যায়। আশা করি জনগণের সেবা করার লক্ষ্যেই আপনারা বাস পরিচালনা করবেন। এর মাধ্যমে অনেকের কর্মসংস্থান হবে। যাত্রীরা সেবা পাবে এবং যাত্রীদের সেবার মানসিকতা নিয়েই কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা, বেকার মিনিবাস সার্ভিসের চেয়ারম্যান মোহাম্মদ রাসেল হাওলাদার, কর্মকর্তা মো. ওমর ফারুক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-22 16:14:53