ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
সোনারগাঁয়ে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৫শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- হাবিবপুর গ্রামের শাহ-আলমের বাড়ির ভাড়াটিয়া মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার সাহাপুর গ্রামের মৃত ইন্নত আলীর ছেলে ইয়াসিন (৩৩) ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার শতানন্দ গ্রামের মৃত সিদ্ধেশ্বর চন্দ্র সরকারের ছেলে পলাশ চন্দ্র সরকার (২৮)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের শাহ আলমের বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের শাহ আলমের বাড়ির সামনে থেকে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। পরে তাদের তল্লাশি করে ১৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ীর মধ্যে ইয়াসিনের বিরুদ্ধে সোনারগাঁ ও গজারিয়া থানাসহ বিভিন্ন থানায় মাদক আইনে ১০টি মামলা রয়েছে। মাদক আইনে মামলা দিয়ে দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।