bangla news

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ১০:৫৫:৪৩ এএম
দুর্ঘটনার পর উল্টে যাওয়া বাস/ছবি: বাংলানিউজ

দুর্ঘটনার পর উল্টে যাওয়া বাস/ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে সালান্দর এলাকায় নৈশকোচ ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয় বাসের ৩১ যাত্রী আহত হয়েছে। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল ১০টার দিকে সদর উপজেলার সালান্দর ইউনিয়নের পঞ্চগড়-ঠাকুরগাঁও সড়কের ডেনিশ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই বন্ধ হয়ে গেছে ঠাকুরগাঁও-পঞ্চগড়গামী রাস্তার যান চলাচল।

নিহতরা হলেন- মিনি বাসচালক বাবুল, বাসের যাত্রী আবুল কালাম আজাদ ও অগ্রণী ব্যাংকের মুন্সিরহাট শাখার কর্মকর্তা কামরুজ্জামান বাবু। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।

ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. এইচএম আনোয়ারুল ইসলাম বলেন, আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক, আর ৭ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আশঙ্কাজনক পাঁচজনকে সার্বক্ষণিক চিকিৎসা দেওয়া হচ্ছে, তবে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ঠাকুরগাঁও
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-22 10:55:43