ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে হাসপাতাল থেকে বাচ্চা চুরি, নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
হবিগঞ্জে হাসপাতাল থেকে বাচ্চা চুরি, নারী আটক

হবিগঞ্জ: হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল থেকে চার দিন বয়সী নবজাতক চুরির অভিযোগে এক নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ আগস্ট) দিনগত রাত ১১টার দিকে শহরের পুরান মুন্সেফী এলাকা থেকে ইসরাত আরা লোপা নামের ওই নারীকে আটক করে সদর মডেল থানা পুলিশ। তিনি ওই এলাকার রিপন আহমেদের স্ত্রী।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ১৮ আগস্ট দুপুরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে একটি বাচ্চার জন্ম দেন চুনারুঘাট উপজেলার লালচান্দ চা বাগান এলাকার মোর্শেদ কামালের স্ত্রী ফাতেমা বেগম। এরপর থেকে বাচ্চাকে নিয়ে তিনি হাসপাতালেই ভর্তি ছিলেন। বুধবার বিকেলে বাচ্চাকে হাসপাতালের বিছানায় রেখে অন্য কাজে দূরে যান। এ সময় বাচ্চাটিকে নিয়ে সটকে পড়েন লোপা। কিছুক্ষণ পর নিজের সন্তানকে না পেয়ে কান্নাকাটি করতে থাকেন ফাতেমা।

খবর পেয়ে সন্ধ্যায় হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জিয়াউর রহমান এক টমটম চালকের সহায়তায় পুরান মুন্সেফী এলাকা থেকে বাচ্চাটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেন। পরবর্তীতে বুধবার রাত ১১টার দিকে লোপাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত প্রায় ১টার দিকে ওসি জিয়াউর রহমান বাংলানিউজকে জানান, ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। তবে মামলা দায়ের হয়নি।

এদিকে আটক লোপার প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন আগে বিয়ে হলেও লোপার সন্তান না হওয়ায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। সম্প্রতি ৭ মাসের অন্তঃসত্ত্বা হলেও ডাক্তার জানান, পেটে বাচ্চার অবস্থা ভাল নেই। তাই হাসপাতাল থেকে বাচ্চাটিকে চুরি করে প্রচার করতে থাকেন তার বাচ্চা জন্ম হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।