ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাধবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
মাধবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের ধাক্কায় আশিক মিয়া (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

বুধবার (২১ আগস্ট) দিনগত রাত সাড়ে ১০টায় কাউছার নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আশিক মিয়া মাধবপুর উপজেলার কাশিন নগর এলাকার বাসিন্দা।

একই এলাকার জুনাইদ মিয়া (২০) ও সুমন মিয়াকে (২০) আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই তিনজন মোটরসাইকেলযোগে মাধবপুর থেকে হবিগঞ্জ আসছিলেন। পথে উক্ত এলাকায় এলে ঢাকা থেকে সিলেটগামী একটি দ্রুতগামী ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আশিক। আহত দুইজনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেটে পাঠান।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুক্তাদির হোসেন বাংলানিউজকে জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাই তাদেরকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পুলিশ ট্রাকের চালককে আটক ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে বলেও নিশ্চিত করেন তিনি।

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।