ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯
bangla news

আটোয়ারীতে বিদ্যালয়ের ল্যাপটপ চুরির ঘটনায় আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২১ ৯:১৯:৪৪ পিএম
চুরির পর উদ্ধার হওয়া ল্যাপটপ

চুরির পর উদ্ধার হওয়া ল্যাপটপ

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা সদরের পাইলট মডেল স্কুলের ILC (কম্পিউটার) ল্যাব থেকে চুরি যাওয়া ২১টি ল্যাপটপ ও ১টি  এলসিডি মনিটরসহ ৭ জন গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ আগস্ট) দিনগত রাতে তাদের গ্রেফতার করা হয়। পরে বুধবার (২১ আগস্ট) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি সংবাদমাধ্যমকে জানানো হয়। 

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন- সাইদুল ইসলাম, কামরুল হাসান নাইস, উমর ফারুক পারভেজ, হাসানুর রহমান লাজু , রাশেদ, আব্দুল কুদ্দুস রয়েল, লুৎফর রহমান মানিক।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট (বৃহস্পতিবার) রাতে আটোয়ারী মডেল পাইলট স্কুলের দোতালার আইএলসি কম্পিউটার ল্যাবের পেছনের থাইগ্লাস খুলে জানালার গ্রিল কেটে চার্জারসহ ২১টি ল্যাপটপ ও ১টি  এলসিডি মনিটর চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। চুরির বিষয়টি স্কুল কর্তৃপক্ষ পরদিন ১৬ আগস্ট (শুক্রবার) বিকেলে জানতে পেরে ১৭ আগস্ট (শনিবার) আটোয়ারী থানায় মামলা দায়ের করে। 

আরো জানা যায়, আটোয়ারী থানা পুলিশ চুরি যাওয়া মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে ও পার্শ্ববর্তী থানা সমূহে অনুসন্ধান অব্যাহত রাখে। পরে মঙ্গলবার আটোয়ারী থানা এলাকার সাইদুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তারের পর তার বাড়ি থেকে ৬টি চার্জারসহ ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে ওই চুরির সঙ্গে সম্পর্কিত অন্যান্য আসামিদের মধ্যে ২ জনের কাছ থেকে ৯টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা সদর থেকে সেখানকার ডিবি পুলিশের সহায়তায় ৩ জন আসামিকে গ্রেপ্তার করে ৬টি চার্জারসহ ল্যাপটপ উদ্ধার করা হয়।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাসান বাংলানিউজকে জানান, এর সঙ্গে জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-21 21:19:44