ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামালায় যুবকের ১৫ বছরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামালায় যুবকের ১৫ বছরের কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ: মাদক মামলায় চাঁপাইনবাবগঞ্জে আব্দুল জলিল (২৭) নামে এক যুবককে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (২১ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ শওকত আলী আসামির উপস্থিতিতে এ আদেশ দেন।  

আব্দুল জলিল জেলার শিবগঞ্জ উপজেলার চরপাঁকা দশরশিয়া গ্রামের (বর্তমানে শিবগঞ্জ পৌর এলাকায় তর্ত্তিপুর গরু হাট এলাকায় বসবাসরত) রজবুল হকের ছেলে।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা বেগম বাংলানিউজকে জানান, ২০১৮ সালের ২১ ফেব্রুয়ারি বিকেলে শিবগঞ্জের নতুন আলীডাঙ্গা গ্রামের একটি আমবাগানে ৩৮৮০ পিস ইয়াবাসহ জলিলকে আটক করে র‌্যাব-৫। এ ঘটনায় ওইদিন র‌্যাবের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিন হোসেন জলিলকে একমাত্র আসামি করে শিবগঞ্জ থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার তৎকালীন  উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ২০১৮ সালের ১৭ এপ্রিল জলিলকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন। এরপর সাতজনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে আদালত বুধবার জলিলকে দোষী সাব্যস্ত করে এ দণ্ড দেন।

আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মাহতাব উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।