bangla news

এডিসের লার্ভা: ডিএসসিসিতে ৩ কোম্পানি ১০ বাড়িকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২১ ৬:১০:১৯ পিএম
এডিস মশার লার্ভা। ছবি: বাংলানিউজ

এডিস মশার লার্ভা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকায় এডিস মশার লার্ভা নিধনে অভিযানে ৩টি কোম্পানি ও ১০টি বাড়ির মালিককে ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২১ আগস্ট) ডিএসসিসির একাধিক নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩টি কোম্পানির নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ১ লাখ ৫০ হাজার টাকা এবং ১০টি বাড়িতে এডিস মশার প্রজনন সহায়ক পরিবেশ দেখা যাওয়ায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ডিএসসিসির অঞ্চল-১ এর  আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা  মিজানুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালিত হয় কাঁঠালবাগান এলাকায়। অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবর আলীর নেতৃত্বে অভিযান চলে আজিমপুরের মধ্য কলোনিতে। নির্বাহী ম্যাজিস্ট্রেট উদয়ন দেওয়ানের নেতৃত্বে অভিযান চলে সুবাস বোস অ্যাভিনিউ, দয়াগঞ্জ ও আরকে মিশন রোডে।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
এসএইচএস/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-21 18:10:19